সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলামের আগমনে জেলাপ্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের শুভেচ্ছা কমলনগর উপজেলা আ’ লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সুস্থতায় কমল নগরের মানুষের মাঝে আনন্দ অশ্রু বৃহত্তর নোয়াখালী আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা -২০২৩ লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফুটপাত দখলমুক্ত করা প্রয়োজন ঔষধ কোম্পানি গুলো মেয়াদ উত্তীর্ণ ঔষধ ফেরত নিতে গড়িমসি করায় ক্ষতিগ্রস্ত হচ্ছে ভোক্তারা লক্ষ্মীপুরে অস্ত্র -গুলি সহ যুবলীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেপ্তার, লক্ষ্মীপুর -৩ সদর আসনের নির্বাচনে অনিয়ম রোধে অনুসন্ধান কমিটি লক্ষ্মীপুরের কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড,মাকসুদ কামালকে ফুলেল শুভেচ্ছা প্রদান দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান পবিত্র ঈদে মিলাদুন্নবী স্বরণে মেহেদী হাসান রাসেলের কুরআন ও হাদিসের আলোকে উপস্থাপন  লক্ষ্মীপুরে নতুন পুলিশ সুপার আকতার হোসেন লক্ষ্মীপুরে যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ
লক্ষ্মীপুরে জোড়া খুনের রহস্য উদঘাটন, গ্রেফতার ৬

লক্ষ্মীপুরে জোড়া খুনের রহস্য উদঘাটন, গ্রেফতার ৬

ভিবি নিউজ ডেস্ক:

লক্ষ্মীপুরে নিজ ঘরে স্বামী-স্ত্রীকে শ্বাসরোধে হত্যার রহস্য উম্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, কামরুল হাসান, রুবেল, জুয়েল, কাউছার হোসেন, আবুল কাশেম খোকন ওরপে দুদু মিয়া ও বাহার।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ জানান, হাসান ও তার বন্ধুদের দুদু মিঞা তথ্য দেয়, ছিদ্দিকের বাড়িতে কিছু টাকা-পয়সা ও স্বর্ণালংকার পাওয়া যাবে। তার প্রেক্ষিতে হাসান, রুবেল ও বাহার ওই বাড়ির তালা ভেঙে ঘরে প্রবেশ করে। পরে তারা ছিদ্দিক ও তার স্ত্রীকে হাত-মুখ বেঁধে টাকা ও স্বর্ণালঙ্কার খোঁজাখুঁজি শুরু করে । পরে একপর্যায়ে ছিদ্দিক ও তার স্ত্রী মারা গেছে বুঝতে পেরে সেখান থেকে তারা পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে দু’দিন পর আত্মগোপনে চলে যায় তারা।

তিনি আরও জানান, গত ৯ জানুয়ারি মধ্যরাতে শহরের মাদাম এলাকা থেকে কামরুল হাসানকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতে প্রেরণ করলে সে ঘটনা স্বীকার করে জবানবন্দি দেয়। এরপর পুলিশ বাকিদের গ্রেফতার করে।

প্রসঙ্গত, গত ১৮ অক্টোবর সদর উপজেলার শাকচর গ্রামের নিজ বাড়ির তালাবদ্ধ ঘর থেকে অর্ধগলিত ও কাপড় মোড়ানো অবস্থায় আবু ছিদ্দিক (৭৩) ও তার স্ত্রী আতেরুন নেছার (৬৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার ভাই খোকন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা করে।
এ বিষয়ে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ ১০ জানুয়ারি মঙ্গলবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তুলে ধরেন।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com